রিটার্ন ও রিফান্ড
আপনার কেনাকাটার অভিজ্ঞতাকে উদ্বেগমুক্ত ও সহজ করতে আমরা একটি স্বচ্ছ ও ঝামেলামুক্ত রিটার্ন ও রিফান্ড নীতি তৈরি করেছি।
পণ্য ফেরতের শর্তাবলী
• ভুল পণ্য: অর্ডারকৃত পণ্যের পরিবর্তে যদি আপনি অন্য কোনো পণ্য ডেলিভারি পান (প্রমাণ হিসেবে ইনভয়েসের কপি দেখান)।
• ক্ষতিগ্রস্ত পণ্য: অর্ডারকৃত পণ্যটি যদি ভাঙা বা ত্রুটিপূর্ণ অবস্থায় আপনার কাছে আসে, তাহলে আপনি সেটি ফেরত পাঠাতে পারবেন।
• মেয়াদোত্তীর্ণ পণ্য: ডেলিভারি পাওয়ার পর যদি দেখেন, আপনার পণ্যটি মেয়াদোত্তীর্ণ। তাহলে অবশ্যেই সিটি ফেরতযোগ্য হবে।
• সিদ্ধান্ত বদল: অর্ডারকৃত পণ্য পাওয়ার পর যদি আপনি মন পরিবর্তন করেন এবং অন্য কোনো পণ্য নেওয়ার আগ্রহ প্রকাশ করেন। তাহলে অব্যবহৃত অবস্থায়, পণ্যটি না খুলে দ্রুত আমাদের কাস্টমার সার্ভিস টিমের সঙ্গে যোগাযোগ করুন।
দ্রষ্টব্য: বিশেষ কারণ ছাড়া সাধারণত বিক্রিত কোনো পণ্য ফেরত নেওয়া হয় না। তাই প্রতিবার অর্ডার প্লেস করার সময় নিশ্চিত হউন।
পণ্য পাওয়ার ৩ দিনের মধ্যে পণ্য ফেরতের আবেদন করুন। ৩ দিন পর, ত্রুটিপূর্ণ ও মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যতীত ফেরত আবেদন গ্রহন করা হবে না।
সহযোগিতা নিন
পণ্য বদল, ফেরত ও রিফান্ড আবেদন বিষয়ে যে কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের গ্রাহক পরিসেবা দলের সঙ্গে কথা বলুন।
- ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিনই আমরা প্রস্তুত।
- 📞 +৮৮০১৭৬৬৬৬৫৬৪১ | +৮৮০১৩৩২৫৪৯৮৩৬ | +৮৮০১৩৩২৫৪৯৮৪০
✉️ info@vitacare.com.bd